• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোর গ্যাংয়ের হামলায় যুবকের মৃত্যুর সঙ্গে পাঞ্জা

  সাইফ রুদাদ, শরীয়তপুর

৩০ জুলাই ২০২২, ২৩:৪৮
কিশোর গ্যাংয়ের হামলায় যুবকের মৃত্যুর সঙ্গে পাঞ্জা
কিশোর গ্যাংয়ের হামলায় আহত যুবক রানা বেপারী (ছবি : অধিকার)

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভুমখাড়া ইউনিয়নের স্বপন বেপারীর ছেলে রানা বেপারী (১৯) স্থানীয় কিশোর গ্যাংয়ের হামলায় আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বর্তমানে তিনি লাইভ সাপোর্টে আইসিইউতে ভর্তি আছে বলে জানিয়েছেন স্বজনরা।

এ ঘটনায় রানার মা পান্না বেগম (৪৮) সাতজনকে আসামি করে নড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত রানার মা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ জুলাই পদ্মাসেতু উদ্বোধনের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে লঞ্চ থেকে নামার পর স্থানীয় যুবক সাইফুল বাবুর্চিসহ কয়েকজনের সাথে রানার কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি স্থানীয়দের জানালে ভুমখাড়া ইউপির ৮নং ওয়ার্ড মেম্বার রফিক মাঝিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে উভয়কে মিলিয়ে দেওয়া হয়। এরপর সেদিন সন্ধ্যা ৬টার দিকে রানা বেপারী নতুন বাজার থেকে বাড়ি ফেরার পথে সাইফুল বাবুর্চিসহ ৭/৮ জন একটি মাচায় বসে ছিল, রানা তাদের দিকে বাঁকা চোখে তাকিয়েছে এমন অভিযোগ তুলে সাইফুল বাবুর্চি (২৩), আল-আমীন শেখ (২০), নিলয় খলিফা, মিঠু, আতিকুর (১৯), অন্তর (২০) ও ফারদিন মিজি (১৯) বাঁশের লাঠি দিয়ে বিভিন্ন কায়দায় রানাকে মারধর শেষে পুকুরের কিনারায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

ভূমখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, রানা বেপারী নামে যে যুবক হামলার শিকার হয়েছেন সে একজন শান্ত প্রকৃতির ছেলে। রফিক মেম্বার ঘটনার দিন সকালে ওদের কথা-কাটাকাটি হলে বিষয়টি মিট করে দিয়েছেন। কিন্তু যারা হামলা করেছে ওরা কিশোর গ্যাং; ওদের একটি বাহিনী রয়েছে। এদের বিচার হওয়া উচিত।

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম সুমন বলেন, মামলা হওয়ার পর আমরা চারজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছিলাম, তারা জামিনে মুক্তি পেয়েছে। বাকিদের আমরা গ্রেফতারের চেষ্টা করতেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড