• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক নেতা কুড়িগ্রামে গ্রেফতার

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম :

৩০ জুলাই ২০২২, ১৪:১৩
ছাত্রদল

কুড়িগ্রামে ঢাকা কলেজ ও ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম মানিককে নাশকতা মামলায় গ্রেফতার করেছে চিলমারী থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে চিলমারী থানা পুলিশ অভিযান চালিয়ে চিলমারী সরকারি কলেজ মোড় থেকে তাকে গ্রেফতার করে। সে ওয়ারেন্টভুক্ত আসামী ছিল।

আটক মইনুল ইসলাম মানিক জেলার চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের মুদাফৎ থানা সরকার পাড়া গ্রামের মৃত: রিয়াজুল হকের ছেলে। শনিবার (৩০ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে মানিককে কুড়িগ্রাম বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে ২০২০ সালের নভেম্বর মাসে ঢাকার কলাবাগান থানায় বিস্ফোরক আইনে মামলা রুজু করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৯জুলাই) রাত ৮টার দিকে চিলমারী সরকারি কলেজ মোড় থেকে মইনুল ইসলাম মানিককে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ঢাকার কলাবাগান থানায় নাশকতার মামলা রয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান জানান, ঢাকার কলাবাগান থানায় মইনুল ইসলাম মানিকের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা রুজু করা হয়। সেই মামলায় ওয়ারেন্ট মুলে গ্রেফতার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড