• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেপ্তার

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ):

৩০ জুলাই ২০২২, ১৪:০৭
সোনারগাঁয়ে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দড়িকান্দি বাসট্যান্ডে যাত্রীবাহি বাসের চাপায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় জড়িত চালক শহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন।

দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় পলাতক ঘাতক বাস চালক মো. শহিদুল ইসলামকে ২৯ জুলাই দিবাগত রাতে ফেনী সদর মহম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব ১১।

শনিবার (৩০ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর উপ অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী।

গ্রেপ্তারকৃত শহিদুল ইসলাম চট্টগ্রামের চন্দনাইশ থানার পশ্চিম হাসানদত্তির ইমাম হোসেনের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি সড়ক দুর্ঘটনার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব।

গত ১৫ জুলাই রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ১০-১২ জন শিক্ষার্থী দুইটি প্রাইভেটকার যোগে নারায়ণগঞ্জ পানাম সিটিতে আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে সকাল পৌনে ১১ টায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দড়িকান্দি এলাকায় ভ্রমণের বের হওয়া ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি শিক্ষার্থীদের বহনকৃত প্রাইভেটকারকে সায়েদাবাদগামী সৌদিয়া পরিবহন বাসের চালক দ্রুত ও বেপরোয়া গতিতে চালিয়ে সজোরে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এসময় প্রাইভেটকারে থাকা ৫ শিক্ষার্থী গুরুতর আহত হয়। আহতদেরকে প্রথমে আল বারাকা হাসপাতাল, মদনপুরে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহতদের মধ্যে সুমাইয়া রহমান মাহিমা (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইব্রাহীম মাহমুদ রাহাত (২৭) শ্যামলী হার্ট স্পেশালিষ্ট হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ দুর্ঘটনায় নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সোনারগাঁ থানায় সড়ক ও পরিবহন আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার আসামী শহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড