• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সাজেকে ইয়াবাসহ গেস্ট হাউজের মালিক আটক 

  মো. মহিউদ্দিন, বাঘাইছড়ি (রাঙ্গামাটি)

৩০ জুলাই ২০২২, ০৩:৪০
সাজেকে ইয়াবাসহ গেস্ট হাউজের মালিক আটক 
সাজেকের প্রাকৃতিক সৌন্দর্য্য (ফাইল ছবি)

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন এলাকা থেকে মাদকদ্রব্যসহ মাদক কারবারিকে আটক করেছেন বাঘাইহাট জোনের সেনাবাহিনীর টহল দল।

শুক্রবার (২৯ জুলাই) রাতে বাঘাইহাট জোন, ৬ ইস্ট বেঙ্গল, জোন কমান্ডার লে. কর্নেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি এর নির্দেশে সাজেক আর্মি ক্যাম্প কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইবনুল বায়াৎ মো. ফজলে এলাহীর নেতৃত্বে একটি বিশেষ টহল দল অভিযান পরিচালনা করে মাদক কারবারিকে আটকসহ মাদক দ্রব্য জব্দ করে।

আটককৃত মাদক কারবারি মো. জনি ব্যক সাজেক গেস্ট হাউজের মালিক (অংশীদার)। তিনি খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার থানাপাড়া এলাকার মো. আলমগীরের ছেলে।

আটকের পর তার কাছ থেকে ৪৮০ পিচ ইয়াবা, ২০০টি ফয়েল, ইয়াবা সেবনের জন্য তিনটি বোতলের সিপি, সাতটি কাগজের পাইপ এবং নগদ মাদক বিক্রির ২৬ হাজার একটাকা জব্দ করা হয়। পরবর্তীকালে উক্ত মাদক কারবারিকে সাজেক থানায় হস্তান্তর করা হয়।

সাজেক থানার ওসি মো. নুরুল ইসলাম এরই মধ্যে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, উক্ত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনের আওতায় মামলার কাজ চলমান।

বাঘাইহাট জোনের জোন কমান্ডারের সাথে টেলিফোনে কথা বললে তিনি জানান, সাজেক পর্যটন এলাকায় মাদক দ্রব্য থেকে যুব সমাজকে রক্ষায় জন্য সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেছেন, আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তারই ধারাবাহিকতায় দেশের জনগণ এবং দেশের সম্পদ রক্ষার জন্য সেনাবাহিনী প্রতিনিয়ত কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিতা অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড