• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে নির্যাতন, ৯৯৯-এ কল দিয়ে বাঁচলেন গৃহবধূ

  মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)

৩০ জুলাই ২০২২, ০৩:১১
ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে নির্যাতন, ৯৯৯-এ কল দিয়ে বাঁচলেন গৃহবধূ
নির্যাতনের শিকার গৃহবধূ (ফাইল ছবি)

গাইবান্ধার সুন্দরগঞ্জে গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে শারীরিকভাবে নির্যাতন করার অভিযোগ উঠেছে আরাফাত হোসেন (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। নির্যাতন থেকে বাঁচতে গৃহবধূ ৯৯৯ নাম্বারে কল করলে পুলিশ গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করেন। এরই সুযোগে বৃহস্পতিবার দুপুরে উত্তর সাহাবাজ গ্রামের ওই গৃহবধূকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী আরাফাত হোসেন ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই গৃহবধূর সঙ্গে তিনি জোর-জবরদস্তিও করেন। এ সময় গৃহবধূ বাঁধা দিলে ব্যর্থ হয়ে তাকে মারধর করে ওই যুবক। নির্যাতনে গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে জখম দেখা দেয়। পরে নিরুপায় হয়ে গৃহবধূ আত্মরক্ষার জন্য জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন করেন। পরে পুলিশ গিয়ে ওই গৃহবধূকে ঘটনাস্থল (তার নিজ বাড়ি) থেকে উদ্ধার করে। বর্তমানে সেই গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্ত আরাফাত হোসেন বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী কলেজের অধ্যক্ষ ঈমান আলীর ছেলে ও একই গ্রামের বাসিন্দা।

নির্যাতনের শিকার ওই গৃহবধূ বলেন, আমাকে বাড়িতে একা পেয়ে আরাফাত জোর-জবরদস্তি করে ধর্ষণের চেষ্টা করেন। আমি আত্মরক্ষার জন্য আরাফাতকে আঘাত করি। এ সময় ধর্ষণে ব্যর্থ হয়ে তিনি আমাকে বেধড়ক মারপিট করেন। নিজেকে রক্ষার জন্য আমি ৯৯৯ ফোন করি। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

তিনি আরও বলেন, এর আগে তিনি আমাকে অনেকবার রাস্তা-ঘাটে খুব বিরক্ত করেন। আমার দুইটি বাচ্চা আছে, তাই লজ্জায় কাউকে কিছু বলতে পারিনি। আমার স্বামী ঢাকায় থাকে, আমি আমার নিরাপত্তা চাই।

এ বিষয়ে জানার জন্য থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মাকাদ্দেমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি। পরে ডিউটিরত অফিসারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, এইমাত্র (রাত ১.৩০ মিনিট) অভিযোগ হাতে পেয়েছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড