• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তরা পেলেন অর্থ সহায়তা

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

৩০ জুলাই ২০২২, ০২:৫২
সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তরা পেলেন অর্থ সহায়তা
বন্যায় ক্ষতিগ্রস্তদের অর্থ সহায়তা দেওয়া হচ্ছে (ছবি : অধিকার)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে সাম্প্রতিক বন্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ক্ষতিগ্রস্তদের ৬৫টি পরিবারের বসতঘর মেরামতের জন্য নগদ টাকা বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) সালুটিকর কলেজ মিলনায়তনে উপকারভোগীদের মধ্যে উক্ত টাকা বিতরণ করেন সিলেটের পুলিশ সুপার ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সদস্য ও সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আবু তাহের মো. শোয়েব, সদস্য ও গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র মো. আব্দুল হান্নান, সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাশেদ মনোয়ার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দফতর সম্পাদক সাইফ উদ্দিন আহমেদ সাকা, সহ দফতর সম্পাদক দাউদ আব্দুল্লাহ লিটন, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার ওসি কে. এম নজরুল ইসলাম, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম.এ মতিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান প্রমুখ।

উল্লেখ্য, এ সময় গোয়াইনঘাট উপজেলায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘর মেরামতের জন্য ৫৫টি পরিবারে ১০ হাজার টাকা করে এবং ১০টি পরিবারের মাঝে নগদ পাঁচ হাজার টাকা করে বিতরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড