• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাষ্ট্রপতি পুলিশ পদকে ভূষিত এএসপি উৎপল

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

৩০ জুলাই ২০২২, ০২:২৫
রাষ্ট্রপতি পুলিশ পদকে ভূষিত এএসপি উৎপল
রাষ্ট্রপতি পুলিশ পদকে ভূষিত হচ্ছেন এএসপি উৎপল (ছবি : অধিকার)

ভালো কাজ ও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ পুলিশের রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা প্রাপ্ত হওয়ায় সহকারী পুলিশ কমিশনার (সাইবার ক্রাইম ইউনিট) উৎপল কুমার চৌধুরী ও কনস্টেবল ১৪৮৬ মো. মাহফিজুর রহমানকে অভিনন্দন জানান আরএমপি কমিশনার।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর ২টার দিকে আরএমপি সদরদফতরে প্রধানমন্ত্রীর পক্ষে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক ২০২০ সালের জন্য উৎপল কুমার চৌধুরীকে ও ২০২১ সালের জন্য কনস্টেবল/১৪৮৬ মো. মাহফিজুর রহমানকে পুলিশ পদক প্রদান করেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী পুলিশ সপ্তাহ উপলক্ষে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) প্রদান করে থাকেন। মহামারি করোনা ভাইরাসের ভয়াল সংক্রমণের কারণে ২০২০ ও ২০২১ সালে পুলিশ সপ্তাহ হয়নি। কোভিডের প্রকোপ কম থাকায় গত ২৩ থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত উদযাপিত পুলিশ সপ্তাহ-২০২২ এ মাননীয় প্রধানমন্ত্রী ভাচুয়ালী যুক্ত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন- সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) ও রশীদুল হাসান পিপিএম, উপ পুলিশ কমিশনার (সদর) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)-সহ আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]om

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড