• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে হত্যা মামলায় স্বামী রিমান্ডে 

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

৩০ জুলাই ২০২২, ০২:১৩
স্ত্রীকে হত্যা মামলায় স্বামী রিমান্ডে 
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

পারিবারিক কলহের জেরে নওগাঁর আত্রাইয়ে স্ত্রীকে হত্যা মামলায় স্বামী মাহফুজুর রহমানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত বৃহস্পতিবার (২৮ জুলাই) ঘটনার রহস্য উদঘাটনে মামলার তদন্তকারী কর্মকর্তা আত্রাই থানার এসআই মোশারফ হোসেন আসামি মাহফুজুরের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন।

শুনানি শেষে নওগাঁর সিনিয়র জুডিশিয়াল আমলী আদালত ৮ এর বিজ্ঞ ম্যাজিস্ট্রেট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঘটনার বিবরণীতে জানা যায়, গত ২৬ জুলাই নিজ শয়নকক্ষ থেকে গৃহবধূ সাবিনা ইয়াসমিনের (১৯) লাশ উদ্ধার করে থানা পুলিশ। এরপর গেল ২৭ জুলাই নিহতের বাবা আব্দুস সামাদ (৫৫) বাদী হয়ে স্বামী মাহফুজুর রহমান (৩৫) ও শাশুড়ি নাছিমা বেওয়াকে (৫৫) আসামি করে আত্রাই থানায় এজাহার দেন। পরবর্তীকালে সেই এজাহারটি আমলে নিয়ে মামলা রেকর্ড করা হয়।

পেনারকোর্ড মোতাবেক আত্রাই থানার তদন্তকারী কর্মকর্তা এসআই মোশারফ হোসেন ওই দিন আসামি মাহফুজুরকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়ে দেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আত্রাই থানার এসআই মোশারফ হোসেন বলেন, অধিকতর তথ্য উদঘাটনের জন্য আসামিকে নিবির পরিচর্যায় রেখে শুনানি চলছে। আশা করি সঠিক তথ্য পেয়ে যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড