• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়া আ. লীগের নতুন কমিটি ঘোষণা 

সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল হুদা

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

৩০ জুলাই ২০২২, ০১:৫২
উখিয়া আ. লীগের নতুন কমিটি ঘোষণা 
উখিয়া আ. লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা (ছবি : সংগৃহীত)

কক্সবাজারের উখিয়া উপজেলা আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জাহাঙ্গীর কবির চৌধুরী সভাপতি ও কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নুরুল হুদা নির্বাচিত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে স্বতঃস্ফূর্তভাবে উখিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সময় কাউন্সিল অধিবেশনের কার্যক্রমও সম্পন্ন হয়।

অনুষ্ঠানে জাতীয় সংগীত পরিবেশনের পর জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে এবং পায়রা উড়িয়ে প্রথম অধিবেশনের শুভ উদ্বোধন করেন নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী লীগ, উখিয়া উপজেলা শাখা কর্তৃক আয়োজিত সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আ. লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

এ সময় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

সম্মানিত অতিথিবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উখিয়া-টেকনাফ সাংগঠনিক টিম প্রধান শাহ আলম রাজা। কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক উপ টিম প্রধান অ্যাডভোকেট রনজিত দাশ।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) জাতীয় সংসদ সদস্য শাহীনা আক্তার এমপি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরোয়ার কাবেরী। সাবেক সংসদ সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য এবং উখিয়া-টেকনাফ সাংগঠনিক টিম সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক টিম সদস্য সচিব এইচ এম ইউনুস বাঙালী। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরীসহ জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

উক্ত সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন- উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও সঞ্চালনা করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। উখিয়া উপজেলা আওয়ামী লীগ ও ৫ ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল ও ডেলিকেট বৃন্দ।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের ফলাফল ঘোষণা করেন নেতৃবৃন্দ। এতে সভাপতি প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন। পরে তিনজন সাধারণ সম্পাদক প্রার্থীর লড়াই শেষে আপেল প্রতীক নিয়ে সর্বোচ্চ ১৩৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নুরুল হুদা। সাধারণ সম্পাদক প্রার্থী কামাল উদ্দিন মিন্টু তালা মার্কা প্রতীক নিয়ে ৭৬ ভোট ও ফরিদুর আলম কন্ট্রাক্টর ফুটবল প্রতীক নিয়ে ১০ ভোট পেয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড