• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে হত্যা মামলা তুলে নিতে বাদীকে খুনের হুমকি

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

৩০ জুলাই ২০২২, ০০:৩১
নরসিংদীতে হত্যা মামলা তুলে নিতে বাদীকে খুনের হুমকি
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরায় ২০১৯ সালের ১৪ সেপ্টেম্বর চান্দেরকান্দি বড়কান্দা মধ্যপাড়া গ্রামের আপন মিয়ার ছয় বছরের ছেলে মো. হোসেন মিয়াকে বলাৎকারের পর হত্যার ঘটনায় গ্রেফতার হন একই গ্রামের মোস্তফা মিয়ার ছেলে ইসলাম মিয়া (২৪)। এরপর গ্রেফতারকৃত ইসলাম মিয়া জামিনে এসে মামলার বাদী পক্ষকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে হয়রানি ও হুমকি প্রদান করেন। এ ঘটনায় নিজের ও পরিবারের অন্য সকল সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী আপন মিয়া।

শুক্রবার (২৯ জুলাই) সকালে ভুক্তভোগী আপন মিয়ার নিজ বাড়িতে এলাকাবাসীর উপস্থিতিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় তিনি বলেন, ২০১৯ সালের ১৪ সেপ্টেম্বর আমার ছয় বছরের ছেলে মো. হোসেন মিয়াকে খাবারের লোভ দেখিয়ে নিয়ে যায় মোস্তফা মিয়ার ছেলে ইসলাম মিয়া। পরে তাকে বলাৎকারের পর অনেক কষ্ট দিয়ে হত্যা করা হয়। পরে ১৬ সেপ্টেম্বর বাড়ির পেছনের কাঁকন নদীতে তার ভাসমান মরদেহ দেখে শনাক্ত করি। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে ইসলাম মিয়াকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীকালে ইসলাম জামিনে এসে আমাকে ও আমার পরিবারের সদস্যদের মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করেন।

এরপরও আমি যখন মামলা তুলে নেইনি তখন আমাকে মেরে ফেলাসহ আমার পরিবারের ক্ষয়ক্ষতি করবে বলে তারা হুমকি দেয়। গেল কুরবানি ইদের আগের দিন মোস্তফা মিয়ার ছেলে সোহরাফ ১০/১৫ জন লোক নিয়ে এসে আমাকে হুমকি ধমকি দিয়ে যায়। এ ঘটনার পর থেকে আমি ও আমার পরিবার আতংকের মধ্য দিয়ে দিন পার করছি। অন্য দিকে আমার ছেলেকে হত্যার প্রায় ৩ বছর অতিবাহিত হলেও আমি আমার ছেলে হত্যার বিচার পায়নি। আমি এ সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার ছেলে হত্যার দোষীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবি জানাচ্ছি।

একই সাথে আমি ও আমার পরিবারের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ প্রশাসন ও ঊর্ধ্বতন মহলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, এ সময় এলাকাবাসীর মধ্যে সালাহউদ্দিন, হুমায়ুন কবীর মৃধা, মুক্তিযোদ্ধা আবদুল হক, ধন মিয়া, নুরুল ইসলাম, আল আমিন, মনির ও সবুজ মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে নৃশংস এ হত্যাকাণ্ডের ন্যায় বিচার দাবি করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড