• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লংগদুতে গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার 

  গোলামুর রহমান, লংগদু (রাঙামাটি)

২৯ জুলাই ২০২২, ০৩:৩৩
লংগদুতে গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার 
গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

রাঙামাটির লংগদু বাইট্রাপারা থেকে গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বাইট্রাপারা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

লংগদু থানার এসআই শাহাবুর সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে লংগদু উপজেলাধীন বাইট্টা পাড়া বাজার থেকে প্রায় এক কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- চৌমোহনী বাজারের আবুল হোসেনের ছেলে মো. সোহাগ (৩১), ও পূর্ব জালালাবাদের উভয় গুলশাখালী ইউনিয়নের বাসিন্দা মো. আজগর আলীর ছেলে জাফর আলি (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লংগদু থানা পুলিশের একটি টিম বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকালে লংগদু-বাইট্রাপারা এলাকায় তল্লাশি চালাইয়া দুজনকে আটক করে।

অভিযানে নেতৃত্ব দেওয়া পুলিশ কর্মকর্তা এসআই শাহাবুর আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই যুবক জানান তারা নিয়মিত এই পথে গাঁজা সরবরাহ করেন। আজও একজন পাইকারি ক্রেতার কাছে গাঁজা বিক্রির জন্য বাইট্রাপারা এসেছিলেন।

এ বিষয়ে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন জানান, লংগদু থানা পুলিশের একটি টিমের অভিযানে এক কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে। তারা দুজনই পাশের গুলশাখালী ইউনিয়নের বাসিন্দা। আটক দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড