• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌতুকের টাকা না পেয়ে হাত ভেঙে স্ত্রীকে হাসপাতালে পাঠালেন স্বামী

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

২৯ জুলাই ২০২২, ০৩:১১
যৌতুকের টাকা না পেয়ে হাত ভেঙে স্ত্রীকে হাসপাতালে পাঠালেন স্বামী
হাসপাতালে চিকিৎসাধীন আহত নারী (ছবি : অধিকার)

নওগাঁর ধামইরহাটে যৌতুকের ২ লাখ টাকা না দেওয়ায় স্ত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। স্থানীয়রা ভুক্তভোগী নারীকে উদ্ধার করে এরই মধ্যে ধামইরহাট হাসপাতালে ভর্তি করেছেন। উপজেলার বিকন্দখাস এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব চকপ্রসাদ গ্রামের হাফিজুলের মেয়ে হাফিজা খাতুনের সাথে বিকন্দখাস গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সালেকুল ইসলামের ৪ বছর পূর্বে বিয়ে হয়। মূলত বিয়ের পরপরই শ্বশুর আব্দুর রাজ্জাকের কথায় স্ত্রীকে প্রায়শ নির্যাতন করতেন স্বামী সালেকুল ইসলাম।

এ বিষয়ে গৃহবধূর বাবা নওগাঁ আদালতে মামলা করলে স্বামী সালেকুল স্ত্রীকে আর কখনো নির্যাতন করবেন না মর্মে মুচলেকা দিয়ে বাড়ি নিয়ে আসেন। যদিও এর কিছুদিন পর গত ২৩ জুলাই আবারও স্ত্রীকে পিটিয়ে তার এক হাত ভেঙে গুরুত্বর আহত করেন স্বামী। এ সময় শ্বশুর আব্দুর রাজ্জাকের নির্দেশে গৃহবধূ হাফিজাকে হত্যার উদ্দেশ্যে গলা চেপে ধরে স্বামী সালেকুল; এমন অভিযোগও করেন স্ত্রী। পরে স্থানীয় তাকে উদ্ধার করে ধামইরহাট হাসপাতালে ভর্তি করান।

এ দিকে অভিযুক্ত স্বামী মো. সালেকুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পাওয়া মাত্রই ফোন কেটে দেন তিনি।

অপর দিকে ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী সাংবাদিকদের জানান, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড