• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৌর কাউন্সিলরের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

  মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)

২৯ জুলাই ২০২২, ০৩:০৪
পৌর কাউন্সিলরের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি
মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

গাইবান্ধার সুন্দরগঞ্জে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সুন্দরগঞ্জ পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারী সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে পৌরসভার সামনের রাস্তায় তিন তিনবারের নির্বাচিত সফল কাউন্সিলর মো. হাবিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা ধর্ষণ মামলা করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন- পৌর মেয়র আব্দুর রশিদ সরকার রেজা, প্যানেল মেয়র মশিউর রহমান বিপ্লব, পৌর কমিশনার মাহবুবর রহমান, শাহিন প্রামাণিক, মাজেদুর রহমান রুনু, লাবলু মিয়া, মহিলা কমিশনার রত্না রানী, কর্মকর্তা কর্মচারী সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মোকলেছুর রহমান, ইঞ্জিনিয়ার ও সচিব শহিদুল ইসলাম প্রমুখ।

মেয়র তার বক্তব্যে বলেন, আমার জানা মতে হাবিবুর রহমান একজন সৎ মানুষ, তার জনপ্রিয়তায় সেটা প্রমাণ করে। জনপ্রিয়তা ও মানুষের ভালোবাসায় পরপর তিনবার কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন। তাকে হেয় প্রতিপন্ন ও তার মান ক্ষুণ্ণ করার জন্য পরিকল্পিতভাবে মিথ্যা মামলাটি দেওয়া হয়েছে। তাছাড়া যে তারিখ উল্লেখ করে মামলাটি দায়ের করা হয়েছে; সে তারিখে পৌরসভায় সরকার কর্তৃক ভিজিএফ চাউল বিতরণ হয়েছে।

তিনি আরও বলেন, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান সেদিন গোটাদিন পৌরসভায় সশরীরে উপস্থিত ছিলেন। আমি এ মিথ্যা মামলার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড