• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সদ্য নিয়োগপ্রাপ্ত ট্রেইনি পুলিশ কনস্টেবলদের ফুল দিলের ওসি

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

২৯ জুলাই ২০২২, ০১:১৩
সদ্য নিয়োগপ্রাপ্ত ট্রেইনি পুলিশ কনস্টেবলদের ফুল দিলের ওসি
সদ্য নিয়োগপ্রাপ্ত ট্রেইনি পুলিশ কনস্টেবলরা (ছবি : অধিকার)

সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলায় নতুন নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুট পুলিশ কনস্টেবলদের দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ ফুলেল শুভেচ্ছা প্রদান ও মিষ্টি মুখ করান। বৃহষ্পতিবার (২৮ জুলাই) দুপুর ১টায় ওসির অফিসকক্ষে আয়োজনটি অনুষ্ঠিত হয়।

এ সময় সদ্য নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের উদ্দেশ্যে ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, পুলিশ বাহিনী একটি শৃঙ্খল বাহিনী। এই বাহিনীতে চাকরি পাওয়া ভাগ্যের ব্যাপার। সবাইকে স্বচ্ছতা, সততা ও শৃঙ্খলার মাধ্যমে পুলিশে চাকরি করতে হবে। পুলিশ হচ্ছে মানুষের সেবা দেওয়ার জন্য নিবেদিত। আর একটা কথা, আমাদের মনিব হলো জনগণ আর এই মনিবের টাকায় কিন্তু আমাদের বেতন হয়। তাই সাধারণ মানুষকে সেবা দেওয়ার ব্রত নিয়ে আমাদের কাজ করতে হবে।

তিনি নতুন নিয়োগপ্রাপ্তদের আগামী ৬ মাস সকল নিয়মকানুন মেনে সঠিকভাবে ট্রেনিং নিয়ে কাজ করার আহবান জানান। এ সময় দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই আসিফ মাহমুদ, সাংবাদিক আর. কে. বাপ্পা, সহকারী অধ্যাপক সাংবাদিক ইয়াছিন আলী, দৈনিক অধিকারের দেবহাটা প্রতিনিধি কে এম রেজাউল করিম, দেবহাটা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, এসআই শরিফুল ইসলাম, এসআই নুর মোহাম্মদ, এএসআই শামীম হোসেন, এএসআই জাহিদ হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া নতুন নিয়োগপ্রাপ্তদের মধ্যে- ওমর ওসমান, সাকিব হোসেন, নিলয় পারভেজ, তনয় গোলদার, আক্তারুল ইসলাম, নাহিদ হোসেন ও শাহারা খাতুন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড