• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

  রাকিব হাসনাত, পাবনা

২৯ জুলাই ২০২২, ০০:৪৪
ভ্যান

পাবনার সাঁথিয়া উপজেলার সি-লাইন বাসের ধাক্কায় ভ্যানগাড়িতে থাকা একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এসময় বেশ কয়েকজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার( ২৮ জুলাই) সন্ধায় উপজেলার কাশিনাথপুর এলাকার কড়িয়াল বেঙ্গল মিটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুজানগর উপজেলার দুর্গাপুর এলাকার আব্দুল লতিফের ছেলে আবু সাঈদ খান (৫৪), তার শিশু সন্তান তাওহীদ আলম খান (৪) ও ভাতিজী রওজা খাতুন (৫)।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ভ্যানচালক আবু সাঈদ পরিবারসহ শশুর বাড়ি এলাকায় দাওখাত খেয়ে বাড়িতে ফিরছিলেন। এমন সময় পাবনা থেকে ঢাকার উদ্যোশে ছেড়ে যাওয়া সি-লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে কাশিনাথপুরের শহীদ নগর থেকে ছেড়ে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুজন শিশু মারা যায়। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ভ্যানচালককেও মৃত ঘোষণা করেন।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, নিহত ভ্যানচালক তিনি পরিবারের ৭/৮ জন সদস্য নিয়ে শশুর বাড়িতে দাওয়াত খেয়ে নিজ বাড়িতে ফেরার পথে সিলাইন বাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। কয়েকজন আহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের রাখা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি করে ফাঁড়িতে আনা হবে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযুক্ত ঘাতক বাসটি এখনো শনাক্ত করা যায়নি। আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।

উল্লেখ্য, গত (১৫ জুলাই) পাবনার সাঁথিয়ার নাগ ডেমরা ইউনিয়নের ছোট পাথাইল এলাকায়

বিকেল ৫ টার দিকে একই পরিবারের তিনজন শাহজাদপুরের দিকে যাচ্ছিলেন। ছোট পাথাইল হাট নামক স্থানে একটি অটোভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের চাপা দিলে একই পরিবারের তিনজন নিহত হোন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড