• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোলাই মদসহ ছয় কারবারি গ্রেফতার 

  আনোয়ার পারভেজ, নাটোর

২৯ জুলাই ২০২২, ০০:৪৩
চোলাই মদসহ ছয় কারবারি গ্রেফতার 
গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

নাটোরের সিংড়া উপজেলায় চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৬ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২৭ জুলাই) দিবাগত রাতে উপজেলার কলেজপাড়া এলাকা থেকে দুই হাজার ৮৫০ লিটার চোলাই মদসহ তাদের গ্রেফতার করা হয়। নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন গণমাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২ এর একটি অপারেশন দল বুধবার রাতে উপজেলার পৌর শহরের কলেজপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় দুই হাজার ৮৫০ লিটার চোলাই মদসহ ছয়জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিংড়া কলেজপাড়ার মৃত মিছরী লালের ছেলে শ্রী বিহারী লাল (৫০) ও শ্রী সুকান্ত, মৃত সুকুমারের ছেলে শ্রী সুব্রত কুমার দাস (৩৫), মৃত মন্টুর ছেলে শ্রী গুরুদেব (২৬), সরকারপাড়া মহল্লার হযরত আলী মণ্ডলের ছেলে মো. নুরন্নবী (৫০) ও একই মহল্লার মৃত বয়তুল্লার ছেলে মো. শামীম (৩৮)। গ্রেফতারকৃতরা স্থানীয় লোকজনের উপস্থিতিতে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। পরে জব্দ করা চোলাইমদ ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, আটককৃতদের গ্রেফতার দেখিয়ে মামলা দায়েরের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড