• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ নেতাকে বিবস্ত্র করে পিটুনি!

  এম. আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২৯ জুলাই ২০২২, ০০:২৮
মিরসরাই উপজেলা যুবলীগের সভা
মিরসরাই উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা। ছবি- সংগৃহীত

মিরসরাইয়ে নাছির উদ্দিন নামে এক আওয়ামী লীগ নেতাকে বিবস্ত্র করে পেটানোর অভিযোগ উঠেছে মিরসরাই উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানার বিরুদ্ধে। ঘটনার ১০ দিন পর রানাসহ ১১ জনের নাম উল্লেখ করে ভূক্তভোগী নাছির উদ্দিন বাদি হয়ে বুধবার রাতে একটি মামলা দায়ের করেছেন।

মামলায় উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানাকে ১ নম্বর আসামী করা হয়েছে। এছাড়াও ইমাম হোসেন শেখ, শাখাওয়াত হোসেন, সাঈদ হোসেন, সাইফুল ইসলাম, মিনহাজ উদ্দিন, আব্দুর রউফ, এমজাদ হোসেন আয়েচ, রাকিবুল ইসলাম, মেহেদী হাসান, নুরের ছাপাসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিনকে তাদের ওয়ারিশী সম্পত্তি মাইনুর ইসলামের কাছে বিক্রয়ের প্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে অনীহা প্রকাশ করায় গত ১৭ জুলাই দুপুরে মাইনুর ইসলামের নেতৃত্বে ১০-১২ জন যুবক হাদি ফকিরহাট বাজারে তার পথরোধ করে এবং অতর্কিত মারধর শুরু করে। একপর্যায়ে তার হাত বেঁধে টেনেহেঁচড়ে বাজারের দক্ষিন পাশে পরিত্যক্ত একটি স’মিলে নিয়ে আটকে রেখে লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্নক আহত করে। এসময় তারা তাকে বিবস্ত্র করে ফেলে। প্রায় ৪৫ মিনিট তারা তার উপর নির্যাতন চালায় এবং তাকে প্রাণে মেরে ফেলার হুমকী দেয়। পরে তার আত্নচিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে প্রথম সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা ও পারিবারিকভাবে সিদ্ধান্ত নিতে গিয়ে মামলা দায়েরে কিছুটা সময় নিয়েছেন বলে জানান ভূক্তভোগী আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন।

যোগাযোগ করা হলে আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন বলেন, রানার নেতৃত্বে সর্বপ্রথম আমার উপর হামলা চালানো হয়। এরপর আমার গায়ের শার্ট ছিঁড়ে পেলে বিবস্ত্র করে আমাকে মারধর করে রানাসহ ১০/১২ জন যুবক।

উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানার সাথে যোগাযোগ করার জন্য রানার ব্যক্তিগত মোবাইল নাম্বারে একাধকিবার ফোন দিলে তার বক্তব্য পাওয়া যায়নি।

মিরসরাই থানার উপ-পরিদর্শক রাজিব পোদ্দার জানান, নাছির উদ্দিন নামে এক ব্যক্তি বুধবার রাতে মাইনুর ইসলাম রানাসহ ১১ জনের বিরুদ্ধে একটি মামলা (নং ১৫) দায়ের করেছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড