• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইমন হত্যার ঘটনায় অভিযুক্ত রাজু আটক

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৮ জুলাই ২০২২, ২৩:৫৩
ইমন হত্যার ঘটনায় অভিযুক্ত রাজু আটক
ইমনের মরদেহ ও হত্যায় অভিযুক্ত মশিউর রহমান রাজু (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বন্ধুর হামলায় ইমন (২৪) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। পরে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে রাজু নামে একজনকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

বুধবার (২৭ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের বাগমারা এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত ব্যক্তি মশিউর রহমান রাজু (২৪) বরিশালের পটুয়াখালীর ধান মালী বাজার এলাকার মিজানুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) গভীর রাতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি তদন্ত হাফিজুর রহমান মানিকের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ডের নিমাইকাশারি এলাকা থেকে তাকে আটক করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল ওহাব জানান, নিহত ইমন ও হামলা অভিযুক্ত রাসেল দুজন বন্ধু ছিলেন। রাসেল দিনে দিনে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ায় ইমন তাকে এড়িয়ে চলতেন। সে জন্য রাসেল তার বাহিনীর ৮-১০ জন সদস্য নিয়ে বুধবার সকালে ইমনকে তুলে নিয়ে মারধর করেন। পরে আবার রাতে ইমন, শাহরিয়ার জয় ও রনির ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় রাসেল বাহিনী। এরপর তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড