• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জ প্রেসক্লাবের বৃক্ষরোপণে ভারতের প্রখ্যাত সাহিত্যিক দিলীপ রায়ের অংশগ্রহণ

  সাইদুর রহমান , রূপগঞ্জ (নারায়ণগঞ্জ):

২৮ জুলাই ২০২২, ১৯:০৩
নারায়ণগঞ্জে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রূপগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও প্রেসক্লাবের সামনে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়। কলামিষ্ট ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে কর্মসূচিতে অংশগ্রহণ করেন ভারতের প্রখ্যাত কথা সাহিত্যিক দিলীপ রায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, রূপগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা আলম হোসেন, মাসুদ করিম, এস এ সোহেল, সাধারণ সম্পাদক খলিল শিকদার, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, সুশীল সরকার, জিএম সহিদ, এসএম শাহাদাত, আশিকুর রহমান হান্নান, জাহাঙ্গীর আলম হানিফ, নাজমুল হুদা, নিজাম উদ্দিন, গিয়াস উদ্দিন বাবুল, সাইফুল ইসলামসহ রূপগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিকরা।

এ সময় ভারতের প্রখ্যাত কথা সাহিত্যিক দিলীপ রায় বলেন, রূপগঞ্জ প্রেসক্লাব বাংলাদেশের অন্যতম একটি মডেল প্রেসক্লাব। রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা সংবাদপত্রের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছে এটি জেনে আমি অভিভূত। আমাকে এতো সুন্দর একটি বৃক্ষরোপণ কর্মসূচিতে আমন্ত্রণ করায় আমি রূপগঞ্জ প্রেসক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড