• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মৎস্য সপ্তাহ উদযাপন

  সারাদেশ ডেস্ক

২৮ জুলাই ২০২২, ১৬:০০
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মৎস্য সপ্তাহ উদযাপন
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মৎস্য সপ্তাহ উদযাপন

“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে “জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে গাজীপুর সফিপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মৎস্য সপ্তাহ উদযাপন করেছেন। আজ (২৮ জুলাই) বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমির জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করার মাধ্যমে “জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২” এর শুভ উদ্বোধন করেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি।

এ সময় বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, বিজিবিএম, পিবিজিএম (বার), এনডিসি, আনসার-ভিডিপি একাডেমির কমান্ড্যান্ট অতিরিক্ত মহাপরিচালক মোঃ সামছুল আলম এবং উপ-মহাপরিচালকবৃন্দসহ পরিচালকবৃন্দ ও বাহিনীর বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর একাডেমিতে বিভিন্ন প্রজাতির ১৬মন পোনা মাছ অবমুক্ত করা হয়। এছাড়া বাহিনীর বিভিন্ন ইউনিটের জলাশয়েও মাছের পোনা অবমুক্ত করণের মাধ্যমে মৎস্য সপ্তাহ উদযাপন করা হয়। আর্থ-সামাজিক উন্নয়নসহ দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে নিজস্ব পুকুর ও জলাশয়ে মাছ চাষ করা এবং সাধারণ জনগণকে মাছ চাষে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে বাহিনীর তৃণমূলের সদস্যদেরকে আহবান জানান বাহিনীর মহাপরিচালক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড