• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর আমৃত্যু কারাদণ্ড

  রফিক খান, মানিকগঞ্জ

২৮ জুলাই ২০২২, ০৪:১৭
স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর আমৃত্যু কারাদণ্ড
আদালত চত্বরে পুলিশি হেফাজতে আসামি (ছবি : অধিকার)

মানিকগঞ্জের দৌলতপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার মামলায় স্বামী মিরাজ মিয়াকে (৩৬) আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

বুধবার (২৭ জুলাই) বিকালে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য্য আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়।

নিহত ফিরোজা আক্তার (২২) মানিকগঞ্জের দৌলতপুরের ভাঙ্গা রামচন্দ্রপুর এলাকায় শামসুল দর্জির মেয়ে এবং মিরাজ মিয়ার দ্বিতীয় স্ত্রী।

দণ্ডপ্রাপ্ত মিরাজ মিয়া পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার নাগরপুরের লক্ষীদিয়া এলাকায় বাতেন মাস্টারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৯ মার্চ রাত দেড়টার দিকে স্ত্রী ফিরোজা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির উঠানের নিচে ফেলে এসে স্ত্রীকে পাওয়া যাচ্ছে না বলে শ্বশুরবাড়ির লোকজনকে জানান স্বামী মিরাজ মিয়া। এরপর বাড়ির উঠানের লাউগাছের জাংলার নিচ থেকে ফিরোজার মরদেহ উদ্ধার করে নিহতের পরিবারের লোকজন। এ ঘটনায় ১৯ তারিখ সকালে নিহতের বাবা শামসুল দর্জি বাদী হয়ে স্বামী মিরাজ মিয়াকে প্রধান আসামি করে তিনজনের নামে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড