• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেওয়ানগঞ্জ পৌরসভা স্বতন্ত্র মেয়র প্রার্থীর জয়

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

২৮ জুলাই ২০২২, ০২:১০
দেওয়ানগঞ্জ পৌরসভা স্বতন্ত্র মেয়র প্রার্থীর জয়
দেওয়ানগঞ্জ পৌরসভার সদ্য বিজয়ী মেয়র প্রার্থী শেখ মোহাম্মদ নুরুন্নবী (ফাইল ছবি)

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ও কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ভোটাররা স্বস্তিতে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নির্বাচনের ভোট গণনা শেষে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী শেখ মোহাম্মদ নুরুন্নবী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এবার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের দলীয় প্রার্থী মিসেস ফারীন হোসেন পরাজয় বরণ করেছেন।

রিটার্নিং কর্মকর্তা ও দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা জানান, স্বতন্ত্র প্রার্থী শেখ মোহাম্মদ নুরুন্নবী মেয়র পদে (জগ) প্রতীক নিয়ে সাত হাজার নয়শ ২৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মিসেস ফারীন হোসেন (নৌকা) প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার সাতশ ৩২ ভোট। এছাড়াও মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী মো. শাহনেওয়াজ শাহানশাহ (নারিকেল গাছ) প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার চারশ ৫২ ভোট, আরেক স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ (মোবাইল ফোন) প্রতীক নিয়ে পেয়েছেন তিনশ ৪৮ ভোট এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির সাদেক আকতার নেওয়াজী (ধানের শীষ) প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার তিনশ ১২ ভোট।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পৌর এলাকার ৯টি ওয়ার্ডের ১২টি কেন্দ্রের মোট ৯৪টি বুথে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করেন।

উল্লেখ্য, নির্বাচনে মেয়র পদে পাঁচজন, সাধারণ সদস্য পদে ৪০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড