• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কলেজছাত্রকে পিটিয়ে জখম

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২৮ জুলাই ২০২২, ০০:০৪
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কলেজছাত্রকে পিটিয়ে জখম
হামলায় আহত কলেজছাত্র বিশ্বজিৎ (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় লাহিড়ী ডিগ্রী কলেজের ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বিশ্বজিৎ (২০) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে জখম করেছে বখাটেরা।

বুধবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার চাড়োল ইউনিয়নের লাহিড়ী ডিগ্রী কলেজের পাশে কলেজপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত বিশ্বজিৎকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছে কলেজ কর্তৃপক্ষ।

বিশ্বজিৎ বলেন, ওই বখাটেরা আমাদের কলেজে প্রায়ই আসত। আজকে আকাশ, পারফি, মানিক, মুন্না এসে ক্লাস রুমে ঢুকে শিক্ষার্থীদের ব্যাগে হাত দেয়। এ সময় তারা ছাত্রীদের সঙ্গে অশোভন আচরণ করেন। আমি তাদের ভাই সম্বোধন করে অনুরোধ করে বলি আপনারা চলে যান। তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে যায়। তখন আমাকে ও আমার দুই সহপাঠীকে ধমক দিয়ে চলে যায়। পরে কলেজ ছুটি হলে গেটের বাইরে যাওয়ার সময় ৮/১০ জন বখাটে আমাকে মারধর করে।

লাহিড়ী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী মাহিরা আক্তার বলেন, আমি ও আমার সহপাঠীরা বারান্দায় ছিলাম এ সময় ৩/৪ বখাটে রুমে থাকা বান্ধবী জয়নব আক্তারের ব্যাগ থেকে টাকা বের করে এবং নানা অশ্লীল ভাষায় কথা বলে ও গালি দেয়। এ সময় আমার সহপাঠী তিথী ও বিশ্বজিৎ এই ঘটনার প্রতিবাদ জানালে তাকেদেরও গালি দিয়ে ওই বখাটেরা কলেজ থেকে চলে যায়। পরে তারা কলেজ ছুটি হলে পূর্ব পরিকল্পিতভাবে লাঠি দিয়ে বিশ্বজিৎকে মারপিট করে চলে যায়।

লাহিড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আলমগীর বলেন, বিশ্বজিৎকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা ইউএনও এবং ওসিকে মুঠোফোনে বিষয়টি অবগত করেছি। কলেজের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, বিষয়টি মুঠোফোনে অবগত করেছে। এখনো কোনো অভিযোগ জমা দেয়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবায়ের হোসেন বলেন, কলেজের ঘটনাটি আমাকে জানিয়েছে। আমার তাদেরকে আমার দফতরে শিক্ষার্থীদের নিয়ে আসতে বলেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড