• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনার মূলহোতা গ্রেফতার

  শা‌কিল মুরাদ, শেরপুর

২৭ জুলাই ২০২২, ২২:২৫
স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনার মূলহোতা আটক
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

শেরপুরের ঝিনাইগাতীতে বস্তাবন্দি অবস্থায় পুকুরের পানি থেকে মিম আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রীর মর‌দেহ উদ্ধারের ঘটনার মূল‌হোতা অ‌টোচালক আল আমিনকে (২৭) আটক করেছে র‍্যাব-১৪। গেল রাতে ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের ঘাগড়া কামারপাড়া এলাকা এক আত্মীয়ের বা‌ড়ি থেকে তাকে আটক করা হয়।

আল-আমিন বাকাকুড়া এলাকার শাহজাহানের ছে‌লে। বুধবার (২৭ জুলাই) সকালে শেরপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ স‌ম্মেল‌নে এসব তথ‌্য জানা‌নো হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

র‍্যাব জানায়, ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া গ্রামের বাসিন্দা শাহজাহানের ছেলে আল-আমিন ভিকটিম মিমের সম্পর্কে জেঠা হয়। গত শুক্রবার সন্ধ‌্যায় ভিক‌টিম বু‌দ্ধি প্রতিব‌ন্ধি হওয়ায় তা‌কে ফুসলিয়ে নিয়ে ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া এলাকার কালঘোষা নদীর তীরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে ঘটনা জানাজানি হওয়ার ভয়ে ভুক্তভোগীর গলায় উড়না পেচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য মিমের লাশ বস্তাবন্দি করে পার্শ্ববর্তী সাঈদ মিয়ার পুকুরে নিয়ে ফেলে রাখে। র‍্যাবের নিজস্ব তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি আল আমিনকে দ্রততম সময়ের মধ্যে শনাক্ত ক‌রে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক‌্যা‌ম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, আসামি আল-আ‌মিন ধর্ষণের পর শ্বাস‌রোধ ক‌রে হত‌্যার কথা স্বিকার ক‌রে। ‌

তিনি আরও বলেন, হত‌্যার পর বস্তায় ভরে অ‌ন্যের পুকু‌রে রে‌খে আ‌সে। র‍্যাবের এমন অ‌ভিযান সব সময় চলমান থাক‌বে।

উল্লেখ্য, গত ২৪ জুলাই বিকালে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের একটি পুকুর থেকে বাকাকুড়া আদর্শগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী মিম আক্তারের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

ওই ঘটনায় স্কুলছাত্রীর পিতা মমিন মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ঘটনার বিষয়ে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব-১৪।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড