• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনাগত সন্তানের মুখ দেখা হলো না আবুল কালামের

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৭ জুলাই ২০২২, ২০:২০
অনাগত সন্তানের মুখ দেখা হলো না আবুল কালামের
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো যুবক আবুল কালাম (ফাইল ছবি)

কত প্রস্তুতি, কত আয়োজন, কত স্বপ্ন ছিল আগামীকাল অনাগত প্রথম সন্তানের মুখ দেখবে। কিন্তু ঘাতক ড্রামট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিমিষেই শেষ হয়ে গেল সেই স্বপ্ন।

বুধবার (২৭ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের শ্রীপুর-বরমী আঞ্চলিক সড়কের বরামা পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ড্রাম ট্রাক এবং অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ জনের একজন আবুল কালাম আজাদ। নিহত আবুল কালাম আজাদ (২৫) তেলিহাটি ইউনিয়নের ডুমবাড়িচালা গ্রামের নুরুজ্জামান বেপারীর ছেলে।

প্রায় ৩ বছর আগে বিয়ে করেন। সন্তান সম্ভাবা স্ত্রীর আগামীকাল বৃহস্পতিবার (২৮ জুলাই) সিজারিয়ান অপারেশনের মাধ্যমে ডেলিভারি হওয়ার কথা ছিলো। এই সুবাদে স্ত্রী তার শ্বশুর বাড়িতেই ছিলেন। তাই তিনি শ্বশুর বাড়ি বরমীর তাতী সুতায় গিয়েছিলেন স্ত্রীর খোঁজখবর ও চিকিৎসকের কাছে পরামর্শের জন্য।

পরে শ্বশুর বাড়ি থেকে বাড়িতে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন আবুল কালাম। এ সময় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে ময়মনসিংহ হাসপাতাল রেফার্ড করা হয়। পরে ময়মনসিংহ নিয়ে গেলে সেখান থেকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে বিকাল ৪টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

অপর নিহত হানিফ মৃধা (৫০) বরমী মধ্যপাড়ার মৃধা বাড়ীর প্রয়াত নবী মৃধার ছেলে। তিনি একজন ফল ব্যবসায়ী।

নিহত হানিফ মৃধার ভাগিনা মুহিবুল্লাহ জানান, মামা বরমী বাজারের পুরাতন ফল ব্যবসায়ী। অন্যান্য দিনের মতো আজ সকালে মোকাম থেকে ফল কিনে দোকানে যাচ্ছিলেন। হানিফ মৃধার সংসারে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড