• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মোটরসাইকেল দুর্ঘটনায় চিকিৎসকের মৃত্যু

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৭ জুলাই ২০২২, ১৫:১৬
মোটরসাইকেল দুর্ঘটনায় চিকিৎসকের মৃত্যু
দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল (ফাইল ছবি)

রাজশাহীর পুঠিয়ায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে কফিল উদ্দীন (৫৫) নামে একজন সহকারী চিকিৎসকের মৃত্যু হয়েছে।একই সাথে আরও তিনজন আরোহী গুরুতর আহত হন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, গত মঙ্গলবার (২৬ জুলাই) ঘটনাস্থলেই চিকিৎসক কফিল উদ্দীন মারা গেছেন। অপর দিকে স্থানীয় লোকজন আহতদের এখানে আনলেও তাদের লোকজন প্রাইভেটে চিকিৎসা করাবেন বলে বাইরে নিয়ে গেছেন। নিহত কফিল উদ্দিন উপজেলার গোপালহাটি গ্রামের বাসিন্দা ও দুর্গাপুর উপজেলার মাড়িয়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের সহকারী চিকিৎসক ছিলেন।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকাল ৫টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের গোপালহাটি তেল পাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত সপ্তাহে স্ত্রীসহ চিকিৎসক কফিল উদ্দিন হজ্ব করে বাড়ি ফিরেছেন। আজকে আছরের নামাজ মসজিদে পড়তে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হোন। বাড়ি থেকে মহাসড়কে উঠতেই অপর একটি মোটরসাইকেল (তিনজন যাত্রী) তাকে সজরে ধাক্কা মারে। এতে তিনি সড়কেই জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আরও জানতে চাইলে পবা হাইওয়ে থানা (শিবপুরহাট) ওসি মোফাকারুল ইসলাম বলেন, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় একজন মারা গেছেন ও অপর মোটরসাইকেল আরোহীরা আহত হয়েছে।

উল্লেখ্য, এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড