• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০০ টাকা চুরির অপবাদে নানার পিটুনিতে হাসপাতালে স্কুলছাত্র

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

২৭ জুলাই ২০২২, ০৪:১০
২০০ টাকা চুরির অপবাদে নানার পিটুনিতে হাসপাতালে স্কুলছাত্র
হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্র (ছবি : অধিকার)

বান্দরবানের লামায় ২০০ টাকা চুরির অপবাদে আপন নানার হাতে নির্মমভাবে নির্যাতনের শিকার হয়েছে স্কুলছাত্র। মঙ্গলবার (২৬ জুলাই) বিকাল ৫টার দিকে লামা পৌরসভার চেয়ারম্যান পাড়ার পানির টাংকি এলাকায় ঘটনাটি ঘটে। নির্যাতনের শিকার শিশুটির নাম মো. তামজিদ (১৩)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লামা পৌরসভার চেয়ারম্যান পাড়ার পানির টাংকি এলাকার মো. আব্দুল মালেক প্রকাশের (মানিক মিয়া) বাড়িতে বেড়াতে আসে তারই আপন নাতি মো. তামজিদ (১৩)। পরে ২০০ টাকা চুরির অপবাদ দিয়ে ওই শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্মমভাবে বেধড়ক পেটানো হয়। এমনকি সড়কের মধ্যে ফেলে শিশুটির গলার উপর লাঠি দিয়ে চেপে ধরা হয়। তার কান্নার চিৎকারে আশেপাশের এলাকার লোকজন ছুটে আসলে শিশুটিকে আহত অবস্থায় দেখতে পায়। এ সময় এক প্রতিবেশী ঘটনাটি ভিডিয়ো করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করলে মুহূর্তের মধ্যেই নির্যাতনের ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়।

এ সময় ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ফেসবুক ব্যবহারকারীদের মধ্যে নানা প্রতিক্রিয়া সৃষ্টি হয়। অনেকেই ফেসবুক পোস্টে শিশু নির্যাতনকারীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী শিশুটিকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং তিনি নিজেই ওই শিশুর চিকিৎসার দায়িত্ব নেন। পাশাপাশি ঘটনাস্থল থেকে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় মো. আব্দুল মালেক প্রকাশ মানিক মিয়াকে আটক করে থানায় আনা হয়।

এ ব্যাপারে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, নানার হাতে নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মো. আব্দুল মালেক প্রকাশকে (মানিক মিয়া) আটক করা হয়। দ্রুত তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড