• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃদ্ধাকে আঘাত করে স্বর্ণালংকার লুট

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

২৭ জুলাই ২০২২, ০২:৪০
বৃদ্ধাকে আঘাত করে স্বর্ণালংকার লুট
বৃদ্ধ নারী (ফাইল ছবি)

নওগাঁর আত্রাইয়ে ক্ষেত্রবালা (৮০) নামে এক বৃদ্ধা মহিলাকে মাথায় আঘাত করে স্বর্ণের কানের দুল ও গলার চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার শাহাগোলা ইউনিয়নের ভবানীপুর পালপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে আহত ক্ষেত্রবালাকে প্রতিবেশী লোকজন পালপাড়া চিত্র পালের বাড়ির বাড়ান্দাই গুরুত্বর রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে তার পরিবারের কাছে খবর দেয়। সাথে সাথে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করে।

এ বিষয়ে আহত ক্ষেত্রবালার ছেলে গজেন পাল বলেন, আমার মা একজন ভালো মানুষ। আমার মায়ের সাথে কারো কোন ঝগড়া বিবাদ ছিল না। আমার মাকে আহত করে কে বা কাহারা স্বর্ণের কানের দুল ও গলার চেইন নিয়ে পালিয়েছে আমি তাদের সুষ্ঠু বিচার দাবি করছি।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড