• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামইরহাটে নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

২৭ জুলাই ২০২২, ০২:১৫
ধামইরহাটে নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়
ধামইরহাটের নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন সাংবাদিকরা (ছবি : অধিকার)

নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (২৬ জুলাই) দুপুর ১২টায় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপনের সভাপতিত্বে উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা ও ধামইরহাট মানবাধিকার কমিশনের সভাপতি অধ্যাপক মো. শহীদুল ইসলাম ও উপদেষ্টা সরকারি এম এম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবি এস এম আব্দুর রউফসহ অন্যান্য সদস্যবৃন্দ নবাগত ইউএনও আরিফুল ইসলামকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

এ সময় ধামইরহাট উপজেলার বিভিন্ন উন্নয়ন ও সম্ভাবনা বিষয় নিয়ে আলোচনা করেন- বরেন্দ্র অঞ্চলের ইতিহাসবিদ অধ্যাপক মো. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক এম এ মালেক, নুরুল ইসলাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মেহেদী হাসান, সাংবাদিক জাহিদ হাসান, পাস্কায়েল হেমরম, মেহেদী হাসান উজ্জ্বল, তাওসিফ ইসলাম, মেহেদী হাসান রাজু, সুফল চন্দ্র বর্মণ, বিডিসি ক্রাইম নিউজের সম্পাদক আনিছুর রহমান, মানবকন্ঠের সাংবাদিক কাউন্সিলর আমজাদ হোসেন, মাসুদ রানা প্রমুখ।

ইউএনও আরিফুল ইসলাম ৩৩ বিসিএস এর সিনিয়র সহকারী সচিব থাকাবস্থায় রাজশাহী বিভাগের কমিশনারে কার্যালয় থেকে ধামইরহাটে ইউএনও হিসেবে পদায়ন হলে ২৫ জুলাই যোগদান করেন এবং বিদায়ী ইউএনও বর্তমান এডিসি গনপতি রায়ের নিকট থেকে দায়িত্বভার বুঝে নেন।

সদ্য যোগদানকৃত ইউএনও উপস্থিত সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের নিকট ধামইরহাটের উন্নয়নে ও সরকারের ভিশন বাস্তবায়নে সহযোগিতা কামনা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড