• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পথ আটকে গৃহবধূকে চাপাতির কোপ, গ্রেফতার ২

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

২৭ জুলাই ২০২২, ০০:০৬
পথ আটকে গৃহবধূকে চাপাতির কোপ, গ্রেফতার ২
নির্যাতনের শিকার নারী (ফাইল ছবি)

ঢাকার ধামরাইয়ে পূর্ব শত্রুতার জেরে মোসা. পলি (৩০) নামে এক গৃহবধূকে সড়কে আটকে চাপাতি দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়। এর আগে গত রবিবার রাতে সাজ্জাদ ও সোমবার রাতে ইব্রাহিমকে গ্রেফতার করা হয়েছিল।

এর আগে গেল ২১ জুলাই দুপুরে ধামরাই পৌরসভার কমিশনার মোড় এলাকায় ঘটনাটি ঘটে। পরে ২৩ জুলাই রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামি সাজ্জাদুর রহমান ও ইব্রাহীম ধামরাইয়ের পৌরসভা এলাকার কমিশনার মোড়ের আবু সাইদের ছেলে।

অভিযুক্তরা হলেন- ধামরাইয়ের ছয়বাড়িয়া এলাকার আবু সাইদের ছেলে সাজ্জাদুর রহমান (৩০) ও ইব্রাহিম (৩৫), থানা রোডের কমিশনার মোড়ের হযরত আলী (৪০), ফজলুল হকের ছেলে এনায়েত (৩০), পারভেজ (২৮)।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্তদের সঙ্গে ভুক্তভোগীর পরিবারের পূর্ব বিরোধ ছিল। এর মধ্যে ৩নং বিবাদী ভুক্তভোগীকে নানা সময় কু প্রস্তাব দিত। এরই জের ধরে গত ২১ জুলাই দুপুরের দিকে কমিশনার মোড়ের দিকে আসলে ভুক্তভোগীর ওপর হামলা চালায় অভিযুক্তরা। এতে ভুক্তভোগী নারী তার মাথায় আঘাত পেয়ে গুরুতর জখম হন। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, ওই ঘটনায় মামলার প্রেক্ষিতে দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড