• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাটখড়ি শুকাতে গিয়ে বজ্রপাতে বৃদ্ধার মৃত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৬ জুলাই ২০২২, ২৩:২৪
পাটখড়ি শুকাতে গিয়ে বজ্রপাতে বৃদ্ধার মৃত্যু
বজ্রপাত হচ্ছে (ফাইল ছবি)

কুড়িগ্রামের উলিপুরে পাটখড়ি শুকাতে গিয়ে বুলবুলি খাতুন (৫৬) নামে এক বৃদ্ধা বজ্রপাতে নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা নাতনি ইশমেতারা (১৪) ও নাতি মমিন (৫) আহত হয়। মঙ্গলবার (২৬ জুলাই) সকালে উপজেলার ধামশ্রেণি ইউনিয়নের দঁড়িচর পাঁচপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত বুলবুলি ওই গ্রামের আজাদ আলীর স্ত্রী।

ধামশ্রেণি ইউনিয়নের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম জানান, নিহত বুলবুলি তার নাতি ও নাতনিকে নিয়ে বাড়ীর পাশে সড়কে কাচা পাটখড়ি শুকাতে দিচ্ছিল। এ সময় হঠাৎ করে বৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে ঘটনাস্থলেই নানি বুলবুলি খাতুন বিদ্যুতায়িত হয়ে মারা যান। এ সময় নাতি মমিন ও নাতনি ইশমেতারা আহত হয়।

পরবর্তীকালে খবর পেয়ে পরিবারের লোকজন তিনজনকে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বুলবুলি খাতুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। আহত শিশু দুটির পিতার নাম এরশাদুল হক বলে জানা গেছে।

উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মাঈদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বুলবুলি খাতুন বজ্রপাতে ঘটনাস্থলেই মারা গেছেন। শিশু দুটি চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে তারা সুস্থ আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড