• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় ৩ বছরের শিশুকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা

  শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা):

২৬ জুলাই ২০২২, ১৮:৩৩
আশুলিয়া

ঢাকার আশুলিয়ায় শ্বাসরোধ করে ব্লেড দিয়ে গলা কেটে শাহিনারা আক্তার ইভা (৩) নামের এক শিশুকে হত্যা করে টয়লেটের ভিতরে ফেলে রেখে পালিয়েছে হত্যাকারী। পরিবারের দাবি পূর্ব পরিকল্পিতভাবেই আমাদের বাসার লোকই হত্যা করেছে ইভাকে। এ ঘটনায় ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে আশুলিয়ার ঘোষবাগের কুন্ডলবাগ এলাকার হেলালের উদ্দিনের বাড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত ইভা লক্ষিপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন মিয়ার মেয়ে। তার বাবা ও মা দুই জনই পোশাক কারখানায় চাকরি করে।

পুলিশ জানায়, নিহতের বাবা মা দুই জনই পোশাক শ্রমিক। প্রতিদিন সকালে তারা কাজে গেলে ইভার ভাই সাকিবসহ (৭) আরও কয়েকজন শিশুর সাথে খেলাধুলা করত। আজ তারা বাবা মা দুপুরের খাবজর খেয়ে কারখানায় যায়। এ সময় মিম নামের এক শিশু তাকে খেলার জন্য ডেকে নিয়ে যায়। এর বেশ কিছুক্ষণ পরে মিমসহ আরও দুই শিশু ভাই সাকিবকে গিয়ে ইভার মৃত্যুর খবর দেয়। পরে তারা বাড়ির টয়লেটে গিয়ে ইভার মরদেহ দেখে চিৎকার দেয়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআইকে খবর দেয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ঘটনাস্থলে পৌছে মৃত্যর কারণ ও আলামত সংগ্রহ শুরু করেছেন।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই মাসুদ মুন্সি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআইকে খবর দিয়েছি। বর্তমানে পিবিআই কাজ করছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড