• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চেয়ারম্যানের মুক্তির দাবিতে সড়কে জনগণ

কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

  ওবায়দুল কবির সম্রাট, কয়রা (খুলনা)

২৬ জুলাই ২০২২, ০০:৫১
চেয়ারম্যানের মুক্তির দাবিতে সড়কে জনগণ
বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

খুলনার কয়রা সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম বাহারুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং হয়রানিমুলক মামলায় কারাবরণ থেকে মুক্তির দাবিতে সড়কে নেমেছেন হাজারও মানুষ। এবার সড়কে নেমেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা, ইউনিয়ন বাসী ও কয়রার প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীরা।

তার মুক্তির দাবিতে শুক্রবার থেকে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে আসছেন স্থানীয়রা। এর অংশ হিসেবে- সোমবার সকালে কয়রা সদরের তিন রাস্তার মোড়ে কয়রা শেখ রাসেল প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউপি চেয়ারম্যান বাহারুলের মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে স্কুলের প্রতিবন্ধী শিক্ষার্থী ও সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন- ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম ছাত্র রাজনীতি থেকে উঠে আসা তরুণ আওয়ামী লীগ নেতা। সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ে নেতা কর্মী শেষ আশ্রয় স্থল। বাহারুল রাজনৈতিক প্রতিহিংসার শিকার। বাহারুল অন্যায়ের প্রতিবাদ করার কারণে তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

এ দিকে বক্তারা মানববন্ধনে জামাত নেতা কর্তৃক চেয়ারম্যান বাহারুলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দেওয়া না হলে আগামীতে দোকানপাট বন্ধ ও লাগাতার কর্মসূচির হুমকি দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড