• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাসারে নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

  মো. শাহরিয়ার তুহিন, ডাসার (মাদারীপুর)

২৫ জুলাই ২০২২, ২৩:৪০
ডাসারে নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ
ডাসারে নবাগত ইউএনওর সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন সাংবাদিকরা (ছবি : অধিকার)

মাদারীপুরের ডাসারে নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সারমীন ইয়াছমীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেন ডাসার প্রেসক্লাবের সাংবাদিকরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সোমবার (২৫ জুলাই) সকাল ৯টার দিকে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন- ডাসার প্রেসক্লাবের সভাপতি সৈয়দ রাকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার তুহিন, সহ-সভাপতি সৈয়দ মোকাররম হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ সরদার, যুগ্ম-সাধারণ সম্পাদক শরীফ শাওন, প্রচার সম্পাদক সৈয়দ সোহেল, সহ-প্রচার সম্পাদক সাকিব হাওলাদার, কার্যকরী সদস্য রফিকুল সরদার, শরীফ আশিক।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমীন ইয়াছমীন বলেন, ডাসার উপজেলা নতুন, আমিও এখানে নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ। ডাসার একটি আদর্শ এলাকা। এই এলাকার অনেক সুনাম রয়েছে। আমি শুনেছি ২০১৬ সাল থেকে ডাসারে একটি প্রেসক্লাব কার্যক্রম চালিয়ে আসছেন। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি ডাসার উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

উল্লেখ্য, সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় সভা শেষে ডাসার প্রেসক্লাবের পক্ষ থেকে সারমীন ইয়াছমীনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড