• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মানিকগঞ্জে বিপুল পরিমাণ হেরোইনসহ দুইজন গ্রেফতার 

  রফিক খান, মানিকগঞ্জ:

২৫ জুলাই ২০২২, ১৭:২৩
মানিকগঞ্জে

মানিকগঞ্জে পঞ্চাশ লাখ টাকার হেরোইনসহ মাদক সমাজ্ঞী হামেদা বেগমসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার রাতে সিংগাইর উপজেলার আলীনগর থেকে পাঁচশত পাঁচ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। সোমবার (২৫ জুলাই) সকালে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন জানান, দীর্ঘ দিন ধরে সিংগাইরের গারাদিয়া গ্রামে মোন্নাফ হোসেনের স্ত্রী হামেদা বেগম (২৯) মাদক ব্যবসা করে আসছিলো। মাদকসহ একাধিবার তিনি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন। গোপন সংবাদের ভিত্তিত্বে সোমবার রাত সোয়া ১২টার দিকে হামেদা বেগমের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার বাড়ি থেকে পাঁচশত পাঁচ গ্রাম হেরোইন যার মূল্যে পঞ্চাশ লক্ষ পঞ্চাশ হাজার ও মাদক বিক্রির নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

এর সাথে জড়িত থাকার অভিযোগে মাদক সম্রাজ্ঞী হামেদা বেগম ও তার সহযোগি সদর উপজেলার মিতরা গ্রামের আব্দুল খালেকের ছেলে জসিম উদ্দিনকে (৩২) গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে সিংগাইর থানায় আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড