• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার, চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

  রফিক খান,মানিকগঞ্জ:

২৫ জুলাই ২০২২, ১৬:৩৯
মানিকগঞ্জে

মানিকগঞ্জে তথ্য প্রযুক্তি ব্যবহার করে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। চুরি যাওয়া মোটরসাইকেলগুলো ফরিদপুর জেলার বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করা হয়।

সোমবার (২৫ জুলাই) দুপুরে মানিগকঞ্জ সদর থানায় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাষ্কর সাহা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় তিনি বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুর জেলা থেকে চোর চক্রের সদস্য জহিরুল ইসলামকে (২৭) গ্রেফতার করা হয় এবং তার দেওয়া তথ্য অনুযায়ী চক্রের আরও দুই সদস্য নুর মোহাম্মদ (২৮) এবং মহিদ মোল্লাকে (২৫) গ্রেফতার করা হয়। চোরচক্রের আটককৃত তিন সদস্যই ফরিদপুর জেলার কোতয়ালী থানার বাসিন্দা। এ সময় আটক তিন চোর সদস্যের কাছ থেকে ৫টি মোটরসাইকেল এবং ৩টি মাস্টার কি উদ্ধার করা হয়।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য এবং ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। দ্রুত সময়ের মধ্যে চোর চক্রের বাকি সদস্যদের আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড