• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পণ্য বিক্রিতে অনিয়ম, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৫ জুলাই ২০২২, ০৪:৩৪
পণ্য বিক্রিতে অনিয়ম, তিন প্রতিষ্ঠানকে জরিমানা
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিজান চলছে (ছবি : অধিকার)

পণ্যের গায়ে উৎপাদন ও মেয়াদোতীর্ণের তারিখ প্রদর্শন না করায় কুড়িগ্রাম পৌর এলাকায় ৩ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রবিবার (২৪ জুলাই) দুপুরে বাজার তদারকি চালানোর সময় এই জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, পৌর এলাকায় বাজার তদারকির সময় ময়দার বস্তার গায়ে উৎপাদন ও মেয়াদোতীর্ণের তারিখ প্রদর্শন না করায় পুরাতন থানা পাড়ার সুফিয়া অটো ফ্লাওয়ার মিলসকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও পুরাতন স্টেশন পাড়ায় সাহা এন্ড কোং এবং সাদ্দির মোড়ে অবস্থিত আহমদ ব্রাদার্স প্রতিষ্ঠানে সারের মূল্য তালিকা প্রদর্শন না করায় উভয় প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকাসহ তিন প্রতিষ্ঠানকে সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন- সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দীপু রায়, কৃষি বিপণন অধিদপ্তরের প্রতিনিধি নাসির উদ্দিনসহ সদর থানা পুলিশের একটি টিম।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুড়িগ্রাম জেলার সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, ব্যবসায়ীদের বারবার সতর্ক করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড