• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

বিদ্যালয়ের সভাপতি নির্বাচনে হামলায় দুই অভিভাবক আহত, ভোট স্থগিত

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

২৫ জুলাই ২০২২, ০৪:২৬
বিদ্যালয়ের সভাপতি নির্বাচনে হামলায় দুই অভিভাবক আহত, ভোট স্থগিত
ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সদস্যরা (ছবি : অধিকার)

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে দুই অভিভাবক সদস্যের উপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনার পর ভোটারদের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির ঝুঁকি থাকায় নির্বাচন স্থগিত করেন প্রিজাইডিং অফিসার মুহাম্মদ কামরুল ইসলাম।

জানা যায়, রবিবার (২৪ জুলাই) বিকাল ৩টায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনের সভা শুরু হয়। এরপর সোয়া ৩টার দিকে দুই সদস্যের উপর হামলার ঘটনা ঘটে। হামলায় বিদ্যালয়ের নবনির্বাচিত অভিভাবক সদস্য মো. মহিউদ্দিন খান মঞ্জু এবং মিজানুর রহমান চৌধুরী (রতন) আহত হন। পরে সোয়া চারটার দিকে নির্বাচন স্থগিত করে কর্তৃপক্ষ। নির্বাচন স্থগিতের পরে হরিরামপুর সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া তার দাপ্তরিক গাড়িতে করে দুইজনকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে তারা মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার মুহাম্মদ কামরুল ইসলাম বলেন, বিকাল সোয়া তিনটার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে এক অপ্রীতিকর ঘটনা ঘটে। ভোটারদের নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা অবনতির ঝুঁকি থাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে নির্বাচন স্থগিত করা হয়েছে৷

সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া বলেন, দুইজনকে আমি হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসি। পরবর্তীকালে তারা হরিরামপুর না মানিকগঞ্জে চিকিৎসা নিবে সিদ্ধান্ত নিতে দেরি হওয়ায় তাদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে আমি আমার দপ্তরে চলে আসি।

মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. কাজী একেএম রাসেল বলেন, মহিউদ্দিন মঞ্জু এবং মিজানুর রহমান রতন মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, নির্বাচনে পরিস্থিতি ঝুঁকিপূর্ণ থাকায় প্রিজাইডিং অফিসার নির্বাচন স্থগিত করেন। নির্বাচনে হাতাহাতির ঘটনা ঘটেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় হরিরামপুর থানা পুলিশ তৎপর ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড