• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

২৫ জুলাই ২০২২, ০৪:০৪
৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিজান চলছে (ছবি : অধিকার)

নওগাঁর মান্দায় অভিযান চালিয়ে ৩টি প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রবিবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার প্রসাদপুর বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নওগাঁ কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন অভিযান চালিয়ে এ জরিমানা করেন। অভিযানে স্থানীয় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় চার্জার ফ্যানের সর্বোচ্চ খুচরা মূল্য ৩ হাজার ৬৫০ টাকার পরিবর্তে ৩ হাজার ৮০০ টাকায় বিক্রির অপরাধে মা ইলেকট্রনিক্সকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বিদেশি প্রসাধনীতে আমদানিকারক স্টিকার না থাকায় অঞ্জলি কসমেটিকসকে ৫ হাজার টাকা এবং একজন ভোক্তার অভিযোগের ভিত্তিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রক্রিয়াকরণ ও বাসি পচা খাবার ফ্রিজে সংরক্ষণের অপরাধে সীমানা কফি হাউসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে নিয়ম অনুযায়ী জরিমানার ২৫ শতাংশ সেই অভিযোগকারীকে দেওয়া হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নওগাঁ কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন বলেন, প্রতিদিনই আমরা বিভিন্ন উপজেলার বাজার তদারকি করছি। এরই ধারাবাহিকতায় আজ দুপুরে মান্দা উপজেলার প্রসাদপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড