• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

বিনা প্রতিদ্বন্ধিতায় টেকনাফ আ. লীগের সভাপতির পদে বদি

  মিজানুর রহমান, টেকনাফ (কক্সবাজার)

২৫ জুলাই ২০২২, ০৩:৫৬
বিনা প্রতিদ্বন্ধিতায় টেকনাফ আ. লীগের সভাপতির পদে বদি
নতুন কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান হচ্ছে (ছবি : অধিকার)

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কক্সবাজারের বহু প্রতীক্ষিত সীমান্ত শহর টেকনাফ পৌর আওয়ামী লীগের দীর্ঘ সাড়ে নয় বছর পর গণতান্ত্রিক পদ্ধতিতে সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

রবিবার (২৪ জুলাই) দুপুরে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে টেকনাফ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুরের পরিচালনায় প্রচার সম্পাদক মো. ইসলামের কুরআন তেলাওয়াতের মাধ্যমে সভার সূচনা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা সাংগঠনিক টিমের প্রধান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রাজা শাহ আলম চৌধুরী। জেলা সাংগঠনিক টিমের সচিব ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু রনজিত দাস, জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এইচ এম ইউনুস বাঙালি, উখিয়া টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহেদ হোসেন। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রেখেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর। জেলা আওয়ামী লীগের সদস্য সোনা আলী।

পরে বিকেলে ৩য় অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান। উক্ত সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন উখিয়া টেকনাফ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলম বাহাদুর। এ সময় জেলা ও উপজেলা পর্যায়ের জ্যেষ্ঠ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ দিকে সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে পৌরসভার কাউন্সিলর, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগন দলে দলে টেকনাফ পৌরসভার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে হাজির হয়। এদিন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ২য় অধিবেশন শেষ হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড