• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে আগুনে পুড়ল ৪টি বসতঘর, ৮ লাখ টাকার ক্ষতি

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২৫ জুলাই ২০২২, ০৩:৩২
মিরসরাইয়ে আগুনে পুড়ল ৪টি বসতঘর, ৮ লাখ টাকার ক্ষতি
আগুনে পুড়ছে বসতঘর (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪টি বসতঘর পুড়ে প্রায় আট লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রবিবার (২৪ জুলাই) সকাল পৌনে দশটার দিকে উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ছত্তরুয়া গ্রামের নিত্যধন ঘোষের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর অগ্নিকাণ্ডের খবর পেয়ে জোরারগঞ্জ থানার একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত নিত্যধন ঘোষ (৭০) জানান, রবিবার (২৪ জুলাই) সকাল পৌনে দশটার দিকে হঠাৎ করে বাড়ির পশ্চিম পাশের বসতঘরের দক্ষিণ পশ্চিম পাশ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে ৪টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডের ঘটনার প্রায় পৌনে এক ঘণ্টা পরে ফায়ার সার্ভিস কর্মীরা আসে; ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুন থেকে কোনো কিছু রক্ষা করা সম্ভব হয়নি। এতে আসবাবপত্র, নগদ টাকাসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত রিয়াজ হোসেন জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বসতঘর থেকে পিএনজি বিডি লিমিটেডের প্রায় সাড়ে আটশত শ্রমিকের নিয়মিত দুপুরের খাবার রান্না করা হতো। অগ্নিকাণ্ডের ফলে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, করেরহাটের ছত্তরুয়া এলাকায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩০ মিনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি, অগ্নিকাণ্ডে ৪টি ঘর সম্পূর্ণভাবে পুড়ে ছাই হয়ে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড