• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়েলার্সে দুর্ধর্ষ ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি ব্যবসায়ীদের 

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা, (ময়মনসিংহ)

২৫ জুলাই ২০২২, ০২:৩৫
জুয়েলার্সে দুর্ধর্ষ ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি ব্যবসায়ীদের 
মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে (ছবি ; অধিকার)

ময়মনসিংহের ভালুকায় প্রদীপ জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে বোমা বিস্ফোরণ ও গুলি করে ফিল্মি স্টাইলে দুর্ধর্ষ ডাকাতির সঙ্গে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার, দৃষ্ঠান্তমুলক শান্তি ও সার্বিক নিরাপত্তার দাবিতে মানববন্ধন করেছেন জুয়েলার্স ব্যবসায়ীরা।

রবিবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে ভালুকা পৌর সদরের শহীদ নাজিম উদ্দিন সড়কে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের উপজেলা শাখা ওই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধন শেষে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) ভালুকা শাখার পক্ষ থেকে ডাকাতির সঙ্গে জড়িত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ব্যবসায়ীর নিরাপত্তার দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধ্যমে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় ময়মনসিংহ ১১ (ভালুকা) আসনের সংসদ সদস্য, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বাজার ব্যবসায়ী সমিতিকে স্মারকলিপির অনুলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) ভালুকা শাখার সভাপতি শ্রী নিরঞ্জন বনিক, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার শাহা বাবু, সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কর্মকার, কোষাধ্যক্ষ তপন ভট্টাচার্য, সদস্য অরুণ কৃষ্ণ কর্মকার, নিতাই কর্মকার, সুমন কর্মকার, তুতা মিয়া, মানিক বনিক, দিলিপ বনিক, মন্তুষ শাহা, সরোয়ারদি খান ও রতন কর্মকারসহ অনেকেই।

উল্লেখ্য, গত বুধবার (২০ জুলাই) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ভালুকা পৌর সদরের শহীদ নাজিম উদ্দিন সড়কে প্রদীপ জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ৪-৫ জনের একটি মুখোশধারী ডাকাতদল প্রাইভেটকারে এসে কয়েকটি বোমা বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করে জুয়েলার্সে ঢুকে দোকান মালিক অধীর কর্মকার ও তার ভাই সুধীর কর্মকারকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে দোকানের কাউন্টারের শোকেসে থাকা স্বর্ণ লুট করে। এ সময় ডাকাতরা দোকান মালিক অধীর কর্মকারের পায়ে একটি গুলি ও মাথায় আঘাত করে পালিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড