• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে ট্রেনের সাথে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে  নিহত ৪

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর:

২৪ জুলাই ২০২২, ১৪:৫২
শ্রীপুরে

গাজীপুরের শ্রীপুরে ময়মনসিংহগামী বলাকা ট্রেনের সাথে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে ৪ গার্মেন্টস কর্মী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ১৫ জন বাসযাত্রী।

নিহত এবং আহতরা টেপিরবাড়ী এলাকার জামান ফ্যাশন ওয়্যার লিমিটেড নামের একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক। তারা সবাই কোম্পানীর ভাড়া করা বাসে ডিউটিতে যাচ্ছিলেন।

রবিবার (২৪ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা হতে ময়মনসিংহগামী বলাকা ট্রেনটি বরমি ইউনিয়নের মাইজপাড়া এলাকায় পৌঁছালে শ্রমিকবাহি বাসের সাথে সংঘর্ষে এ ঘটনা ঘটে ।

নিহত একজন হলেন প্রিয়া আক্তার (২২) উপজেলার কাওরাইদ ইউনিয়নের বালিয়াপাড়া এলাকার জুলহাসের স্ত্রী, অপর নিহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম বলেন, ক্রসিং এ গেইটম্যান না থাকায় জামান ফ্যাশন ওয়্যার এর একটি বাস রেলে ওঠে যায় এবং সেই মুহুর্তে ট্রেন এসে বাসটিকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের জানায়, এই ক্রসিং এ একজন গেইটম্যান সার্বক্ষণিক দায়িত্ব পালনের কথা থাকলেও গেটম্যান থাকে না। গেটম্যানের দায়িত্বহীনতার কারণেই এই দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর রেলস্টেশনের মাস্টার হারুন অর রশিদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫মিনিটে শ্রীপুর থেকে ছেড়ে যায়। ট্রেনটি কাওরাইদ স্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি এলাকায় মাইজ পাড়া ক্রসিং পার হওয়া একটি শ্রমিকবাহী বাসের সাথে সংঘর্ষ হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলামসহ উর্ধতন কর্মকর্তারা।

এসময় ঘটনাস্থল পরিদর্শন করে গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, এই ঘটনায় ৪ জন মারা গেছে। নিহতের প্রত্যেককে ২০হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হবে। দূর্ঘটনার কারণ জানতে তদন্ত কমিটি গঠন করা হবে বলেও জানান জেলা প্রশাসক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড