• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পত্রিকার হকার মানুচন্দ্র মহাজনকে মোটরসাইকেল দিল 'ফটিকছড়ি প্রবাসী ভিশন'

ভাঙা সাইকেলে পাড়ি দিতে হবে না ৩৫ কি.মি. পথ

  আব্দুল্লাহ আল মামুন, ফটিকছড়ি (চট্টগ্রাম)

২৪ জুলাই ২০২২, ০৩:২৩
পত্রিকার হকার মানুচন্দ্র মহাজনকে মোটরসাইকেল দিল 'ফটিকছড়ি প্রবাসী ভিশন'
মোটরসাইকেল হস্তান্তর করা হচ্ছে (ছবি : অধিকার)

প্রতিদিন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট বাজার থেকে পত্রিকা বিলি শুরু করেন। ৩৫ কিলোমিটার সাইকেল চালিয়ে খিরাম গ্রাম হয়ে পৌঁছান রাঙামাটি জেলার দুর্গম কাউখালী উপজেলার বর্মাছড়ি বাজার, বাঘছড়ি, কালো পাহাড় আর খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার মধ্যম বর্মাছড়িতে।

এসব দুর্গম অঞ্চলের জনগোষ্ঠীর সংবাদপাঠের চাহিদা মিটিয়ে আসছেন মানু চন্দ্র মহাজন। তবে প্রতিদিনের কাগজ সব পাঠকের কাছে পৌঁছানো অনেক সময় সম্ভব হয় না তার। সপ্তাহের শনি ও মঙ্গলবার পুরো সপ্তাহের কাগজ তুলে দেন না পাওয়া অনেক পাঠকদের হাতে।

৩৯ বছরের কাছাকাছি তার এই পত্রিকা বিলির সংগ্রাম। বিষয়টি গণমাধ্যম উঠে আসে। নজরে পড়ে প্রবাসী উদ্যোক্তাদের প্রতিষ্ঠান ফটিকছড়ি প্রবাসী ভিশন'র চেয়ারম্যান মোহাম্মদ হাসানের। তিনি প্রবাসী ভিশনের পরিচালকদের নিয়ে উদ্যোগ গ্রহণ করেন সহযোগিতা করার।

মানু চন্দ্রের ইচ্ছানুযায়ী তেলে সাশ্রয়ী একটি গাড়ি কেনা হলো। সেই গাড়িটি হস্তান্তর করা হলো গত শুক্রবার। প্রবাসী ভিশনের নাজিরহাটস্থ ব্যবসায়িক প্রতিষ্ঠান 'ফটিকছড়ি প্রবাসী ভিশন বাইক মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে তাকে বাইকটি হস্তান্তর করা হয়।

নতুন বাইক পেয়ে আনন্দিত মানু চন্দ্র মহাজন। তিনি বলেন, প্রবাসীরা সবসময় দেশ নিয়ে, দেশের মানু্ষ নিয়ে ভাবেন। আমার কষ্ট দেখে ফটিকছড়ি প্রবাসী ভিশন যে বাইকটি উপহার দিলো তা দিয়ে সহজে সবজায়গায় বিচরণ করতে পারব। ধন্যবাদ ও কৃতজ্ঞতা তাদের প্রতি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড