• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় আহত কলেজ শিক্ষার্থীর পাশে উপজেলা প্রশাসন

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২৪ জুলাই ২০২২, ০২:২১
সড়ক দুর্ঘটনায় আহত কলেজ শিক্ষার্থীর পাশে উপজেলা প্রশাসন
হাসপাতালে চিকিৎসাধীন সড়ক দুর্ঘটনায় আহত কলেজ শিক্ষার্থী (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে সিএনজি চালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের (চমেক) আইসিইউতে চিকিৎসাধীন আছেন সরকারি আলাওল কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী অলক নাথ।

তার চিকিৎসার জন্য উপজেলা প্রশাসন, আলাওল কলেজের শিক্ষক ও তার সহপাঠীদের কাছ থেকে প্রাপ্ত এক লাখ ২৫ হাজার টাকার অনুদান প্রদান করা হয়।

শনিবার (২৩ জুলাই) বিকাল ৪টার সময় চমেকে চিকিৎসাধীন অলক নাথের পরিবারের নিকট উত্তোলিত নগদ টাকা হস্তান্তর করা হয়।

এ বিষয়ে আলাওল কলেজের অধ্যাপক কাজী মো. সোলেমান বলেন, সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত শিক্ষার্থী অলক নাথের সুচিকিৎসার জন্য তার সহপাঠীরা প্রায় ৪০ জনের নেতৃত্বে তাদের সহযোগিতায়, কলেজের শিক্ষক-শিক্ষিকাসহ উপজেলা প্রশাসনের থেকে প্রাপ্ত টাকা তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। বর্তমানে অলক নাথের অবস্থা কিছুটা উন্নতির পথে। তার চিকিৎসার জন্য আরও সহযোগিতার প্রয়োজন হলে কলেজের শিক্ষার্থী ও শিক্ষকদের সহযোগিতা অব্যাহত থাকবে। তাছাড়া অলক সুস্থ হয়ে ফিরলে কলেজে তার যাবতীয় পড়ালেখার খরচ কলেজ কর্তৃপক্ষ বহন করবে। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন- বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, সরকারি আলাওল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাজী মো. সোলেমান, সহকারী অধ্যাপক অসীম চৌধুরী, শিক্ষিকা ফজিলাতুন্নেছা, রেহেনা বেগম, তাহামিনা সোলতানা, শামীমা পারভিনসহ অলক নাথের সহপাঠীবৃন্দ।

উল্লেখ্য, গত সোমবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টায় বাঁশখালী প্রধান সড়ক সংলগ্ন পাইরাং দেলা মার্কেটের উত্তর পাশে সিএনজি চালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত হয় উপজেলার শেখেরখীল দারুচ্ছালাম মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মীর মোহাম্মদ মোরশেদুল ইসলাম। এতে গুরুতর আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন আছেন কালীপুর ইউনিয়নের দক্ষিণ পালেগ্রাম নাথ পাড়ার মতিলাল নাথের পুত্র অলক নাথ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড