• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাইজভান্ডার দরবার থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত ১৬

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

২৪ জুলাই ২০২২, ০১:০৪
মাইজভান্ডার দরবার থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত ১৬
মিনিবাস-সিএনজি সংঘর্ষ (ফাইল ছবি)

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় ১৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার (২৩ জুলাই) বেলা বারোটার দিকে হাটহাজারী পৌরসদর মুন্সির মসজিদ চট্টগ্রাম-নাজিরহাট মহাসড়কে এ ঘটনা ঘটে।

সরেজমিনে প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা গেছে, শনিবার বেলা বারোটার দিকে একটি যাত্রীবাহী মিনিবাস ফটিকছড়ি মাইজভান্ডার শরীফ থেকে চট্টগ্রামের উদ্দেশ্য যাচ্ছিল। হঠাৎ পথিমধ্যে একটি সিএনজি অটোরিকশাকে পাশ কাটিয়ে যেতে চাইলে দাড়িয়ে থাকা ড্রাম ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে। এতে মিনিবাসের চালকসহ ১৬ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহত ১২ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দিলেও গুরুতর হওয়ায় মিনিবাসের চালক ওসমান (২৮), যাত্রী রেলিং (৬০), রোকন (৩১) ও দেলোয়ারকে (৪৫) চমেকে পাঠিয়ে দেওয়া হয়। এর মধ্যে চালক ওসমান ও যাত্রী রেলিংয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানান স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক।

আহত অন্যরা হলেন- কবির (৫৩), আরজু মিয়া (৫৪), শওকত হোসেন (৫৫), সঞ্জু মিয়া (৮০), মানিক মিয়া (৬৫), রফিকুল ইসলাম (৩১), দেওয়ান (৩৫), নিটু মিয়া (৪৫), আরজু (৫৪), খোকন (৪৮), বেলাল মিয়া (৪২) ও আমিনুর (৪৫)।

আহত কবির জানান, তারা মাইজভান্ডার দরবার থেকে জেয়ারত শেষে শহরের দিকে যাচ্ছিলেন। তারা সকলেই কিশোরগঞ্জ জেলার জঙ্গলবাড়ি এলাকা থেকে এসেছেন জেয়ারত করতে।

এ দিকে ঘটনার সত্যতা স্বীকার করে হাইওয়ে পুলিশ জানায়, দুর্ঘটনা কবলিত মিনিবাসটি বর্তমানে তাদের হেফাজতে আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড