• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

'বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না'

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২৪ জুলাই ২০২২, ০০:৪৫
'বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না'
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরায় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাড. এ বি এম রিয়াজুল কবীর কাউছারের উদ্যোগে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

শনিবার (২৩ জুলাই) প্রথমে রায়পুরা পৌরসভার বাসস্ট্যান্ডে ও পরে উপজেলার পৃথক স্থানে শতাধিক অসহায় মানুষের মাঝে এ সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাড. এ বি এম রিয়াজুল কবীর কাউছার, উপজেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এনায়েত উল্লাহ ভূঁইয়া, জেলা আওয়ামী যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোজ্জাম্মেল হক মুসা, উপজেলা আ. লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এ কে এম মহিউদ্দিন, রায়পুরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার টিপু সুলতান, যুগ্ম আহ্বায়ক ও সাংবাদিক এম নূরউদ্দিন আহমেদ, রায়পুরা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক হাসান আলী, আদিয়াবাদ ইউনিয়ন আ. লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইদ্রিস আলী, হাইরমারা ইউপি সদস্য সাইফুল ইসলাম প্রমুখ।

এ সময় অ্যাড. এ বি এম রিয়াজুল কবীর কাউছার বলেন, বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না, এ লক্ষ্যে সরকার সরকারের কাজ করছে। একটি চক্র নির্বাচন আসলেই নির্বাচনকে প্রতিহত করার চেষ্টা করে। আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করার আহ্বান জানাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড