• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিত্র কোরআন শরীফ নিয়ে কটুক্তির অভিযোগে আটক এক

  শা‌কিল মুরাদ, শেরপুর:

২৩ জুলাই ২০২২, ১৬:৫৫
শেরপুর

শেরপুরের শ্রীবরদীতে পবিত্র কোরআন শরীফ নিয়ে কটুক্তির অভিযোগে ভুট্টো (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সে খড়িয়া কাজীরচর ইউনিয়নের হালগড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে। শ‌নিবার (২৩ জুলাই) সকালে পুলিশ তাকে আটক করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুট্টো আগে ডাকাত ছিল। বর্তমানে সে নেশাগ্রস্ত। তিন-চার বছর ধরে তিনি কোরআন শরীফ নিয়ে কটুক্তি করেন। ভয়ে এলাকার লোক তাকে কিছু বলেনি। পুলিশকেও জানায়নি।

গত বৃহস্পতিবার বাড়ীর পাশে দোকানীর সাথে বকেয়া টাকা নিয়ে ঝগড়া করেন ভুট্টো। এসময় সে কোরআন শরীফ কিনে পোড়াবে বলে ঘোষণা দেয়। শুক্রবার রাতে ওই দোকানে গিয়ে আবারও সে কোরআন শরীফ নিয়ে কটুক্তি করে। এ নিয়ে এলাকাবাসী ক্ষিপ্ত হন এবং আজ শনিবার সকালে তাকে বাড়ী থেকে বের করে আনেন এবং উত্তম-মধ্যম দিয়ে আটক করে রাখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আ‌রও বলেন, স্থানীয়রা বাদী না হলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড