• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিকআপ-অটোরিকশার সংঘর্ষে পথচারীর মৃত্যু

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২৩ জুলাই ২০২২, ০২:৫২
পিকআপ-অটোরিকশার সংঘর্ষে পথচারীর মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

চট্টগ্রামের মিরসরাইয়ে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে সাখাওয়াত হোসেন শুভ (১৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। এতে অটোরিকশা চালক ও যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২২ জুলাই) সকাল সোয়া দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার কমফোর্ট হাসপাতালের সামনে চট্টগ্রামগামী পিকআপ ও বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত শুভ উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের পশ্চিম হিঙ্গুলী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। আর আহতরা হলেন- হিঙ্গুলী ইউনিয়নের মেহেদীনগর গ্রামের আব্দুল ফয়েজের ছেলে অটোরিকশা চালক মো. সফি (৫০) ও অটোরিকশা যাত্রী ভোলা জেলার চরফ্যাশন উপজেলার নীলকমল এলাকার মো. হাসেমের ছেলে জামাল উদ্দিন (৩৫)। এ ঘটনায় কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার ট্যাটন নাপিতখালী গ্রামের জাকির হোসেনের ছেলে পিকআপ চালক মো. সোহেলকে (২৬) আটক করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন এরই মধ্যে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের সামনে শুক্রবার সকাল সোয়া দশটার দিকে চট্টগ্রামমুখী একটি পিকআপ ও বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাখাওয়াত হোসেন শুভ নামে পথচারী ঘটনাস্থলে নিহত হয়েছে। একই দুর্ঘটনায় অটোরিকশা চালক ও আরেক যাত্রী আহত হন।

আহতদেরকে প্রথমে কমফোর্ট হাসপাতালে ভর্তি করার পর সেখানে অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পিকআপ ও চালককে আটক করা হয়েছে এবং নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড