• মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোবাইল নিয়ে বাবার গালমন্দ, অভিমানে সন্তানের আত্মহত্যা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৩ জুলাই ২০২২, ০২:০৪
মোবাইল নিয়ে বাবার গালমন্দ, অভিমানে সন্তানের আত্মহত্যা
ঘটনাস্থলে উপস্থিত লোকজন (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের তাড়াশে মোবাইল কেনা নিয়ে গালমন্দ করায় বাবার ওপর অভিমান করে নুর মোহাম্মাদ (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২২ জুলাই) দুপুর ১টার দিকে দেশীগ্রাম ইউনিয়নের চৌড়া-গুড়পিপুল গ্রামীণ সড়কের জামতলায় এ ঘটনা ঘটে। নুর মোহাম্মাদ গুড়পিপুল গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

বিষয়টি তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

স্থানীয়রাসহ তার নিহতের চাচাতো ভাই জাহাঙ্গীর আলম জানান, নুর মোহাম্মাদ একটি মোবাইল ফোন কেনার জন্য বাবার কাছে বায়না করে। পরে বাবা ইয়াকুব আলী তাকে একটি মোবাইল ফোনও কিনে দেন। কিন্তু মোবাইল ফোন কেনার পর ছেলে নুর মোহাম্মাদ সংসারে কোনো কাজ না করে দিন-রাত ফোন নিয়ে সময় কাটাতে থাকেন। যা দেখে বাবা ছেলেকে গালমন্দ করেন। এতে অভিমানে ছেলে নুর মোহাম্মাদ শুক্রবার দুপুর ১২টার দিকে বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে যান। পরে দুপুর একটার দিকে দেশীগ্রাম ইউনিয়নের চৌড়া গুড়পিপুল গ্রামীণ সড়কের একটি জাম গাছের ডালের সাথে গলায় রশি বেঁধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড